• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৩ জুন আসছে ইমন-মমের ‘আগামীকাল’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৯, ২০২২, ০৩:৩৫ পিএম
৩ জুন আসছে ইমন-মমের ‘আগামীকাল’

ঢাকা🧔ই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক- মামনুন হাসান ইমন। আগামী শুক্রবার (৩ জুন) মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত নতুন সিনেমা ‘আগ🧸ামীকাল’। সিনেমাটিতে ইমনের নায়িকা জাকিয়া বারী মম। ছবির নির্মাতা অঞ্জন আইচ।

শনিবার (২৮ মে) রাজধানীর পান্থপথের একটি রেস্টুরেন্টে এ সিনেমা মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে সিনেমার 💝গল্প, চরিত্রসহ নানা বিষয়ে বিস্তারিত তুলে ধরা হয়।

অনুষ্ঠানে ইমন বলেন,“‘আগামীকাল’ পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা।𒀰 এই সিনেমায় আমি চিত্রনায়ক ইমন নয়, অভিনেতা ইমন হিসেবে হাজির হচ্ছি। গল্পের চরিত্র হয়েই অভিনয় করেছি। আশা করি সবার সিনেমাটি ভালো লাগবে।”

পরিচালক অঞ্জন আইচ বলেন, “‘আগামীকাল’ একটি সাইকোলজিক্যাল থ্র൲িলার সিনেমা। এটার প🥂রতে পরতে উৎকণ্ঠা, উত্তেজনা রয়েছে। এতে ইমন, মম, সূচনা ও শতাব্দীসহ সবাই দারুণ অভিনয় করেছেন। সব মিলিয়ে একটি ভালো সিনেমা হতে যাচ্ছে। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি ৫ মিনিট দেখলেই শেষ না করে আর উঠতে পারবেন না।”

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পরিচালক অঞ্জন আইচ, অভিনেতা মামনুন ইমন, অভিনেত্রী সূচনা আজাদ, অভিনেতা তারেক স্বপন, প্রযোজক ও পরিবেশক জাহিত হাসান অভি, নির্মাতা সানী সানোয়ারস🐠হ অনেকে।

শনিবার 🅘ছিল নায়ক ইমনের জন্মদিন। এই অনুষ্ঠানে শেষে কেক কেটে তার জন্মদিন উদযাপন করে ‘আগামীকাল’ সিনেমার টিম।

ইমন-মম ছাড়াও এ সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় ♑করেছেন টুটুল চৌধুরী, শতাব📖্দী ওয়াদুদ, সূচনা আজাদ, ফারুক আহমেদ, আশিস খন্দকার, সাবেরী আলম, তারেক স্বপন প্রমুখ।

 

Link copied!